আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনীতে সাংবাদিক কামরুলের উপর হামলার ঘটনায় সাংবাদিক ইউনিয়ন ফেনীর নিন্দা ও প্রতিবাদ

শহর প্রতিনিধি: ফেনীর স্থানীয় দৈনিক আমার ফেনীর শহর প্রতিনিধি কামরুল আরেফিনকে সন্ত্রাসীরা ব্যাপক মারধর করে আহত করেছেন। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাংবাদিক ইউনিয়ন ফেনীর সভাপতি সিদ্দিক আল মামুন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের আহবান জানিয়েছেন।

দৈনিক আমার ফেনীর সম্পাদক জমির উদ্দিন বেগ জানান , ২৭ জুন মঙ্গলবার কামরুল আরেফিন নিউজ সংগ্রহের কাজে ফেনী জেনারেল হাসপাতালে যাওয়ার পথে সদর হাসপাতাল মোড়ে একরাম চত্বরে ১০-১২ জন যুবক একজন বৃদ্ধ সিএনজি চালককে মারধর করছে দেখে তিনি তার মোবাইলে ছবি তুলে সেখান থেকে চলে যায়। পরবর্তীতে মো. আসিফ মাহিদি, আশিক, শাকিলসহ ১০-১২ জন যুবক একটি হাইস মাইক্রোযোগে হাসপাতালের গেইট থেকে কামরুলকে ব্যাপক মারধর করতে করতে মুক্তা দুলাল প্লাজায় নিয়ে যায়। সেখানে তাকে পাটোযারী ইলেক্ট্রনিকসের সামনে নিয়ে উপর্যুপুরি মারধর করে তার মোবাইল ফরমেট করে দেয় ও পকেটে থাকা নগদ টাকা পয়সা নিয়ে যায়।

মো. আসিফ মাহাদি ও আশিক ফেনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বিরিঞ্চি চৌকিদার বাড়ির ছুট্টু মিয়ার ছেলে। শাকিল একই এলাকার মো. নুন নবীর ছেলে। আসিফ ও আশিক ফেনী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিল্লাতের অনুসারী।

খবর পেয়ে গুরুত্বর অসুস্থ অবস্থায় কামরুলকে সহকর্মীরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এব্যাপারে ফেনী মডেল থানায় কামরুল বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন আসামীদের গ্রেফতারের পুলিশের অভিযান চলছে।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ